ছাত্র রাজনীতিতে ছাত্রলীগ এক কলংকিত অধ্যায়-মহানগর ছাত্রদল

155

দেশে এক অরাজক পরিস্থিতি তৈরি করেছে সরকার। একদিকে পুলিশী নির্যাতন অন্যদিকে আওয়ামী সন্ত্রাসীদের হামলার হচ্ছে বিরোধী দলীয় নেতা কর্মী সহ সাধারণ জনগণ। এই সরকারের নৈতিকতা বিবর্জিত সরকার। লুটপাট আর দুর্ণীতি আওয়ামী নেতারা আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে মানবিক মূল্যবোধ হারিয়েছে। অবিলম্বে নুসরাতকে অপহরণ ও নির্যাতনের সাথে জড়িত সকলকে গ্রেফতার করে আইনি ব্যবস্থা নেয়া হোক। আজ ১৮ জুন বিকাল তিনটায় মিরসরাই উপজেলার ছাত্রদল নেত্রী নাদিয়া নুসরাতকে অপহরণ, শারীরিক ও মানসিক নির্যাতন শেষে পুলিশ কর্তৃক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম এসব কথা বলেন।
অপর বক্তব্যে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন বলেন, রাষ্ট্রীয় ও সামাজিক সকল অপকর্মের সাথে ছাত্রলীগ জড়িত। তারা নৈতিকভাবে ছাত্র রাজনীতি করার অধিকার হারিয়েছে। ছাত্র রাজনীতিতে এক কলংকিত অধ্যায় রচনা করেছে ছাত্রলীগ। অবিলম্বে সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেশকে স্বৈরাচারী শাসনের কবল থেকে নিস্তারের দাবি করছি।
এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক যথাক্রমে সাব্বির আহমেদ, খন্দকার রাজিবুল হক বাপ্পি, নুর নবী মহররম, নুর জাফর নাঈম রাহুল, ফখরুল ইসলাম শাহীন, সদস্য যথাক্রমে কামরুল হাসান আকাশ ও এনামুল হক সহ বিভিন্ন থানা কলেজ ও ওয়ার্ড ছাত্রদল নেতৃবৃন্দ।

Advertisement
spot_img
Advertisement
spot_img