শুক্রবার দেশব্যাপী ইসলামী আন্দোলনের বিক্ষোভ

53

বরিশালে হাতপাখার প্রার্থী মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাইসহ নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের বর্বর হামলার প্রতিবাদ এবং সিইসি’র পদত্যাগের দাবিতে আগামীকাল শুক্রবার (১৬ জুন) সারাদেশে জেলায় জেলায় বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

Advertisement
spot_img

দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এক বিবৃতিতে আগামীকাল সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি সফলের আহ্বান জানান। সেই সঙ্গে নির্বাচন কমিশনের পদত্যাগও নিশ্চিত করতে অনুরোধ জানিয়ে বলেন, কোনভাবেই রাষ্ট্রে একটি সাংবিধানিক পদকে কলঙ্কিত করতে দেয়া হবে না। এই মাজা ভাঙ্গা সিইসি মেয়রপ্রার্থীর নিরাপত্তা দিতে তো ব্যর্থ হয়েছে-ই, অন্যদিকে তিনি কী ইন্তেকাল করেছেন? এমন মন্তব্য করে দেশময় বিতর্কের জন্ম দিয়েছেন। তার এই বক্তব্য প্রমাণ করে তিনি মেয়র প্রার্থী ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতী ফয়জুল করীমকে হত্যা করার জন্য চেষ্টা করেছিলেন। তাকে কোনভাবেই ছেড়ে দেয়া হবে না।

ঢাকার কর্মসূচি : বরিশালে হাতপাখার প্রার্থী মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাইসহ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদ এবং সিইসি’র পদত্যাগের দাবিতে ঢাকা মহানগরীর উদ্যোগে বাদ জুমআ রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেটে অনুষ্ঠিত হবে।

এদিকে সংগঠনের ঢাকা জেলা দক্ষিণশাখা কেরাণীগঞ্জ জোড়াব্রীজ সংলগ্ন থেকে বাদ জুমআ বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করবে।

 

Advertisement
spot_img