ক্রিকেটের উন্নয়নে চট্টগ্রামে আ.জ.ম. নাছিরের নেতৃত্বে ১১ সদস্যের এডহক কমিটি

44

চট্টগ্রাম রিজিয়নের জন্য ১১ সদস্য বিশিষ্ট এডহক কমিটি অনুমোদন করেছে বিসিবি। কমিটির প্রধান করা হয়েছে বিসিবির বর্তমান পরিচালক আ.জ.ম নাছির উদ্দিনকে।

Advertisement
spot_img

সদস্য হিসেবে রয়েছেন— বিসিবির বর্তমান পরিচালক এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক সিরাজ্জুদ্দিন মো. আলমগীর, চট্টগ্রাম আবহনীর ক্রিকেট কমিটির চেয়ারম্যান গওহর সিরাজ জামিল, বিসিবি সাবেক পরিচালক এবং ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এবং সাবেক ক্রিকেট সম্পাদক সৈয়দ আবুল বশর এবং নিয়াজ মোর্শেদ এলিট।

এ ছাড়া কমিটির কমিটির বাকি তিন সদস্য হলেন ফেনী থেকে নির্বাচিত সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা এবং কক্সবাজার জেলা থেকে বিসিবির প্রতিনিধি মাহমুদুল করিম।

এই রিজিয়নাল কমিটির কার্যক্রম কি হবে তা পরবর্তীতে নির্ধারণ করা হবে। দেশের ছয়টি রিজিয়নাল কমিটির অনুমোদনের মধ্য দিয়ে একটি নতুন যুগের শুরু বলে মনে করছেন বিসিবির একাধিক পরিচালক, একই সাথে এই রিজিয়নাল কমিটির কর্মপরিধি কি হবে সে সব বিষয়ে আলাদা গঠনতন্ত্র প্রণয়ন প্রয়োজন বলেও মনে করছেন তারা। তবে আশার কথা হচ্ছে নতুন একটি বিষয় শুরু হলো।

Advertisement
spot_img