সোনা দিয়ে ওজন পাকিস্তানি-বধূর! ভাইরাল

45

দাঁড়িপাল্লায় বসে পাকিস্তানি বধূ। সোনা দিয়ে তার ওজন করা হচ্ছে। এমন ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তা দেখে কেউ বিস্ময় প্রকাশ করেছেন, কেউ করেছেন সমালোচনা। কিন্তু সত্যিই কি সোনা দিয়ে বধূর ওজন করা হয়েছিল? রহস্য ফাঁস হল এতদিনে।

Advertisement
spot_img

জানা গিয়েছে, পাকিস্তানের ওই নববধূর নাম আয়েশা তাহির। প্রতিবেশী মহম্মদ আদিলের সঙ্গে তার বিয়ে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এভাবে তাদের ভিডিও ভাইরাল হয়ে যাবে তা ভাবতে পারেননি নবদম্পতি। সত্যিই সোনা দিয়ে আয়েশার ওজন করা হয়েছে? এই প্রশ্নের উত্তর জানতে চাইছেন অনেকে। পরিচিতরাও বিস্ময় প্রকাশ করছেন।

কিন্তু এই সোনা যে আসল নয়। আদিলের পরিবার সূত্রে জানা গিয়েছে, বলিউড সিনেমা ‘যোধা আকবর’ থিমে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ছবিতে এভাবেই ঐশ্বর্য রাইবচ্চনের চরিত্রের ওজন করা হয়েছিল। সেই থিমেই এমন কাণ্ড ঘটানো হয়। সোনালি কাগজে মোড়া জিনিস দিয়ে আয়েশার ওজন করা হয়।

এমনিতে নিকাহকে কেন্দ্র করে এলাহি আয়োজন করা হয়েছিল। ছ’মাস আগে বুর্জ খালিফায় সারা হয় বাগদান পর্ব। তারপর ওয়েডিং ফটোশুট হয় তুরস্কে। বিয়ের আগে প্রমোদতরীতে পার্টির আয়োজনও করা হয়েছিল। সেখানেও থিম ছিল বলিউড নাইট। তারপর দুবাইয়ে নিকাহ, ওয়ালিমা। ইতিমধ্যেই নিজেদের একটি ইনস্টাগ্রাম পেজ খুলে ফেলেছেন আয়েশা-আদিল। সেখানে আপলোড করছেন ছবি।

Advertisement
spot_img