বৃহস্পতিবার সব নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি

34

আগামী বৃহস্পতিবার (২৫ মে) গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।

Advertisement
spot_img

এছাড়া চট্টগ্রামের সন্দ্বীপ ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চেয়ারম্যান এবং দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যানের শূন্য পদের উপনির্বাচনও এদিন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার নীলফামারী, সিরাজগঞ্জ, পিরোজপুর, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা ও কুমিল্লার সাতটি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনও হবে।

নির্বাচনকে কেন্দ্র করে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রবিবার (২১ মে) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

মন্ত্রণালয়েরর উপ-সচিব সোনিয়া হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন অর্থাৎ ২৫ মে সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

আরেক প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক ৩টি উপজেলা পরিষদ ও ৭টি ইউনিয়ন পরিষদের শূন্য পদে উপনির্বাচন উপলক্ষে ভোটগ্রহণের দিন অর্থাৎ ২৫ মে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়ন, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী ইউনিয়নের, পিরোজপুরের নাজিরপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের, ভোলার দৌলতখাঁন উপজেলার চারপাতা ইউনিয়নে, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা কাকড়াবুনিয়া ইউনিয়ন, নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন এবং কুমিল্লার মেঘনা উপজেলার চন্দপুর ইউনিয়ন পরিষদের শূন্য পদের উপনির্বাচন আগামী বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

Advertisement
spot_img