এক লাখ ১ টাকা কাবিনে বাংলাদেশি যুবককে বিয়ে শ্রীলঙ্কান তরুণী

30

প্রেমের টানে চট্টগ্রামের ফটিকছড়িতে এসে মোহাম্মদ মোরশেদ নামের এক যুবককে বিয়ে করেছেন পচলা নামের শ্রীলঙ্কান এক তরুণী। শুক্রবার (৭ জুন) রাতে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করা হয় ফটিকছড়ি পৌরসভার বারৈহাট এলাকায় ম্যারেজ পার্ক নামের একটি কমিউনিটি সেন্টারে। বৃহস্পতিবার তাদের আকদ সম্পন্ন।

Advertisement
spot_img

জানা যায়, মোরশেদ দুবাই প্রবাসী। সেখানে থাকাকালীন গত ২-৩ বছর আগে পচলা নামের এক সুন্দরী তরুণীর সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

বিয়ে উপলক্ষ্যে পচলা এবং তার পরিবার বাংলাদেশে আসেন। বিয়ের পর নব দম্পতিকে দেখতে ভিড় করেন আত্মীয় স্বজনরা। তবে জনতার ভিড় হবে বলে বিষয়টি মিডিয়া কিংবা স্থানীয়দের কাছ থেকে একটু আড়ালে রাখা হয়।

মোহাম্মদ মোরশেদ ফটিকছড়ি পৌরসভার ৫নং মুনাফখিল এলাকার মোহাম্মদ এজাহার মিয়ার ছেলে।

মোরশেদের ছোট ভাই রাকীব বলেন, ভাবীর বাড়ি শ্রীলঙ্কা, তাদের দুবাইয়ে পরিচয়। বিয়ের জন্য ভাবীর পরিবারও বাংলাদেশে এসেছে। এ দম্পতির বিয়ের কাবিন ধরা হয়েছে ১ লাখ ১ টাকা।

ফটিকছড়ি পৌরসভার কাউন্সিলর মুহাম্মদ জসীম উদ্দিন জানান, পৌরসভার ৫নং ওয়ার্ড়ের বাসিন্দা মোহাম্মদ মোরশেদের সাথে পচলা নামের শ্রীলঙ্কান তরুণীর বিয়ে হয়। মোরশেদ দুবাই প্রবাসী সেখানে চাকরি সূত্রে শ্রীলঙ্কান তরুণীর সঙ্গেপরিচয়। যা প্রেমের সম্পর্কে গড়ায়। পরবর্তীতে উভয় পরিবারের সম্মতিতে এই বিয়ে সম্পন্ন হয়েছে।

Advertisement
spot_img