চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী’র উদ্বোধনে বক্তারা

’৬২তে রোপিত হওয়া বীজ আজ বটবৃক্ষে পরিণত

চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী’র উদ্বোধনে বক্তারা

35

’৬২-তে রোপিত হওয়া বীজ থেকে চট্টগ্রাম প্রেস ক্লাব সকলের প্রচেষ্টায় আজ বটবৃক্ষে পরিণত হয়েছে। যা আমাদের জন্য অত্যন্ত আনন্দের এবং গর্বের। সকলের সম্মিলিত কর্মকাণ্ডের মাধ্যমে প্রাণপ্রিয় এ প্রতিষ্ঠান আরো অনেকদূর এগিয়ে যাবে-আমাদের প্রত্যাশা।

Advertisement
spot_img

চট্টগ্রাম প্রেস ক্লাবের ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

৬ জুন বৃহস্পতিবার সকালে বর্ণিল বেলুন ও ফ্যাস্টুন উড়িয়ে দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করা হয়। এরপর শুরু হয় আনন্দ শোভাযাত্রা।

চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গণ থেকে শুরু হওয়া এই শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবে এসে শেষ হয়।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি শহীদ উল আলম।

সভাপতির বক্তব্যে সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, উৎসবমূখর পরিবেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা।

স্বগত বক্তব্যে সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, প্রতিষ্ঠা বার্ষিকীর এ আয়োজন সবার মধ্যে আরো বিশাল উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি করেছে। যা চট্টগ্রাম প্রেস ক্লাবের অগ্রযাত্রাকে আরো গতিশীল করবে।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি চৌধুরী ফরিদ, সহ সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আল ও বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু’সহ প্রেস ক্লাবের সদস্যবর্গ।

আনন্দ শোভাযাত্রায় অংশ নেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মহসীন কাজী ও নির্বাহী সদস্য প্রণব বড়ুয়া অর্ণব, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন’সহ বিশিষ্টজনেরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রেস ক্লাব নেতৃবৃন্দকে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Advertisement
spot_img