নারীবাদীদের জরায়ু ছাড়া কিছুই নেই, তারা সমাজ নষ্টের মূল : রিচা চাড্ডা

27

সময়টা বেশ ভালো যাচ্ছে বলিউড অভিনেত্রী রিচা চাড্ডার। বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালির হাত ধরে তিনি ব্যাপক সাফল্য পেয়েছেন। চরিত্র যেমনি হউক তিনি এখন জনপ্রিয়তার ডানায় উঠছেন। সঞ্জয় লীলা বানসানি মানেই দুর্দান্ত কিছু। তিনি কিছু একটা করে দেখাবেন বলেছেন, দেখিয়েছেনও। আবার তার প্রমাণ দিলেন। তবে এই ছবিতে অভিনয় করে বেশ আলোচনায় রিচা চাড্ডা। অভিনয়ের চেয়ে তিনি আলোচনায় নারীবাদীদের নিয়ে মন্তব্য করে।

Advertisement
spot_img

কয়েক দিন আগে রিচা চাড্ডার অভিনীত ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটি মুক্তি পেয়েছে। তারপর থেকে জোর আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। এরই মধ্যে নারীবাদ নিয়ে মন্তব্য করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন রিচা। তার মতে, সব নারী সাধু না।

জানা যায়, সাক্ষাৎকারে রিচা চাড্ডা বলেন, আমি বিশ্বাস করি না, সমস্ত নারী সাধু। নারী প্রযোজকের সঙ্গে কাজ করতে গিয়ে আমার খুব খারাপ অভিজ্ঞতা হয়েছে, তার দেওয়া চেক বাউন্স করেছে। অথচ তারা টুইটারে নারীবাদের ভান করে। আমি বিষাক্ত সহ-অভিনেত্রী পেয়েছি, যারা সবসময় আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতেন। শুটিংয়ের সময়ে তারা সঠিক ‘কিউ’ পর্যন্ত দিতেন না।‘সিস্টারহুডের অস্তিত্ব অবশ্যই রয়েছে।

এটি তখনই বাস্তবে পাবেন যখন আপনি এটি তৈরি করবেন, লালন করবেন। কিন্তু এটি বুঝতে এবং তৈরি করতে একের অধিক মানুষ প্রয়োজন।’ বলেন রিচা চাড্ডা। নারীবাদীদের সমালোচনা করে রিচা চাড্ডা বলেন, তারাই একমাত্র নারীবাদী কারণ তাদের একটি ভ্যাজাইনা (জরায়ু) রয়েছে, আমি কি এটাকে স্বাভাবিকভাবে ধরে নিতে পারি? না। আমি অনেক নারীকে জানি, যারা প্রচণ্ড পুরুষতান্ত্রিক, অনেক পুরুষ রয়েছেন যারা ভীষণ নারীবাদী। এই নারীবাদীরা সমাজের নষ্টের মূল।
আমি পেশাদার না, তাই সিনেমা করবো না : পড়শী

বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি মানেই দুর্দান্ত সেট, নজরকাড়া লুক। ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় তার প্রমাণ দিয়েছেন। ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটিও তিনি নির্মাণ করেছেন। গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তারকাবহুল এই সিরিজ। মুক্তির পর থেকে সিরিজটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

Advertisement
spot_img