এমপি আনার কন্যার আবেগঘন স্ট্যাটাস

30

ভারতে গিয়ে নিহত ঝিনাইদহের এমপি আনোয়ারুল আজিম আনারের কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। বুধবার রাত ১০ টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত টাইম লাইনে আব্বুকে নিয়ে আবেগঘন একটি পোষ্ট দেন।

Advertisement
spot_img

ডরিন লিখেছেন “আব্বু তোমার অনেক কষ্ট হয়েছিল তাই না? তুমি তো আমাকে নিয়ে যেতে চেয়েছিলে, আমিই যায়নি। ভিসা ছিলো না আমার। আমি তোমার কষ্টের ভাগ নিতে পারলাম না। তুমি কতো কষ্ট পেয়েছো এটা ভাবলে আমার বেঁচে থাকার ইচ্ছা শেষ। আমি তোমার এতো আঘাত ব্যাথা সহ্য করতে পারি না। আল্লাহ কি নেই? এত কষ্ট দিয়ে কোন মানুষ মানুষকে মারতে পারে বলে আমার জানা ছিলো না। আমি বিচার চাই, আমি বিচার চাই। আমি ওদের লাশ দেখতে চাই নির্মমভাবে।” স্ট্যাটাসটি দেওয়ার পর মুহুর্তের মধ্যে হাজার হাজার লাইক ও কমেন্টস করেন ভিউয়াররা। এদের মধ্যে আমির হামজা নামের এক ব্যক্তি লিখেছেন, “এতটা নির্মমভাবে হত্যা করা হয়েছে ভাবতেও ভয় লাগছে”।

এস সাদিয়া সাবরিন সারা নামের আরেকজন লিখেছেন, “ এই মৃত্যু কোনভাবেই মেনে নেওয়ার মতো না। যারা নির্মমভাবে হত্যা করেছে তাদেরও এই দুনিয়ায় বেঁচে থাকার কোন অধিকার নেই। আমাদের একটাই দাবি যারা নির্মমভাবে হত্যা করেছে তাদেরকেও গণসম্মুখে মৃত্যুদণ্ড দেওয়া হোক”।

Advertisement
spot_img