অপুর আবার বিয়ে! দুঃখ প্রকাশ

40

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অপু বিশ্বাসের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক বায়োর রিলেশনশিপ স্ট্যাটাস ‘সিঙ্গেল’ লেখা।

Advertisement
spot_img

কিন্তু হঠাৎ-ই তাক লাগালেন ঢাকাই সিনেমার নায়িকা। রোববার (১৩ আগস্ট) বিকেল ৩টা ৪৫ মিনিটে তার ফেসবুক প্রোফাইলের ‘সিঙ্গেল’ স্ট্যাটাস বদলে লিখে দিলেন ‘গট ম্যারেড’। বৃষ্টিমুখর দিনে বাজ পড়ার মতোই খবর!

যেহেতু সিঙ্গেল মাদার, সেহেতু বিয়েবন্ধনে বাঁধা পড়াটাই স্বাভাবিক। যদিও সাম্প্রতিক যুক্তরাষ্ট্র সফর থেকে অনেকেই আশা করেছিলেন ফের বুঝি শাকিবের ঘরে ফিরছেন অপু। কিন্তু সেই সম্ভাবনা এক ঝটকায় উড়ে গেল তার এই স্ট্যাটাসে।

অবশ্য অনেকেই ধরে নিয়েছেন, অপুর প্রোফাইল হ্যাক হয়েছে। কিন্তু এই ফাঁকে বিয়ের শুভেচ্ছায় ভেসে যাচ্ছিলেন নায়িকা। যদিও অপুর স্ট্যাটাসটি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫ মিনিটের মাথায় সেটি মুছে দিয়েছেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত হতে যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের সঙ্গে। তিনি জানান, মজা করেছি, হ্যাক হয়নি। আমি নিজেই এ অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এজন্য আমি সবার কাছে দুঃখিত।

প্রসঙ্গত, শাকিব খান ইতোপূর্বে যুক্তরাষ্ট্রে বসবাসের জন্য গ্রিন কার্ড পেয়েছেন। ধারণা করা হচ্ছে, সেই সূত্রে নিজের স্পাউস হিসেবে অপু বিশ্বাস ও পুত্র জয়কে নিয়ে যাচ্ছেন সেই দেশে। হয়তো সেখানেই ফের সংসার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন তারা। যেটা ছেদ পড়েছিল ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের মাধ্যমে।

২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব-অপু। তবে দুজনেই খবরটি চেপে রাখেন। ২০১৬ সালে কলকাতায় তাদের সন্তান জয়ের জন্ম হয়। এরপর ২০১৭ সালে একটি টিভি লাইভে এসে হাটে হাঁড়ি ভাঙেন অপু। সন্তানসহ হাজির হয়ে সবকিছু প্রকাশ্যে আনেন। এ ঘটনায় ক্ষুব্ধ হন শাকিব। অপুর সঙ্গে বাড়ে দূরত্ব। যেটার ফলস্বরূপ তারা বিবাহবিচ্ছেদ করেন।

যদিও অপু বিশ্বাস তার নিকটজনদের কাছে এখনও বলতে চান, তাদের বিচ্ছেদ হয়নি!

Advertisement
spot_img