সে আমার কাছে বন্ধুর চেয়ে বেশি কিছু চেয়েছিল-চমক

42

অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ আনেন নির্মাতা আদিব হাসান। ঘটনা গেল শুক্রবারের, ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ নাটকের শুটিং সেটে। এ পর্যায়ে ঘটনা গড়ায় থানা পর্যায়েও।

Advertisement
spot_img

নির্মাতা জানান, শুটিং সেটে চমক দেরি করে আসেন এবং শুটিংয়ের লোকজন ও সহশিল্পীদের সঙ্গে দুর্ব্যবহার করেন। একটা পর্যায়ে চমকের এমন আচরণ অভিযোগ আকারে নাট্য সংগঠন ডিরেক্টর গিল্ড ও অভিনয়শিল্পী সংঘে জানানো হয়।

ঘটনার পরদিনই চমকের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি বিষয়টি নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করেন। তবে এবার চমক দাবি, এসব কথা রটানো হয়েছে শুধু মাত্র তার ইমেজ ক্ষুণ্ন করা জন্যই। আর এ পেছনে রয়েছে অন্য কারণ।

চমকের ভাষ্য, ‘আমি শুটিংয়ে দেরি করে আসিনি। সঠিক সময়ের মধ্যেই সেটে উপস্থিত ছিলাম। মেকআপ রুমে ১ ঘণ্টার মতো অপেক্ষা করার পর আমার সহশিল্পী আরশ খান আসেন। কিন্তু ঘটনা হলো ভিন্ন।’

সেই ‘ভিন্ন’ ঘটনা প্রসঙ্গে চমক বলেন, ‘আমি কারও সঙ্গে কোনো অন্যায় করেননি। এখানে নির্মাতা আর আরশ খান চক্রান্ত করে এটা ছড়াচ্ছে। একটা সময় আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। তবে সে আমার কাছে বন্ধুর চেয়ে বেশি কিছু চেয়েছিল। আর এ কারণে তার সঙ্গে আমার দূরত্ব বাড়ে। সেই রাগ আর ক্ষোভ থেকেই তিনি এসব কথা ছড়িয়েছেন।’

সহশিল্পী মাসুম বাশারের সঙ্গেও কোনো দুর্ব্যবহার করেননি বলে জানিয়েছেন চমক। সঙ্গে এও জানান, বিষয়টি নিয়ে তিনিও অভিনয়শিল্পী সংঘে অভিযোগ করেছেন।

উল্লেখ্য, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হন চমক। অভিনয়ে পা রাখার পর থেকেই চমক দেখাচ্ছেন এই অভিনেত্রী। আর সে কারণে অল্প ক’দিনেই শোবিজে পরিচিত মুখ হয়ে উঠেছেন এই সুন্দরী।

 

Advertisement
spot_img