১৮ বছরের সম্পর্কের ইতি টানছেন ট্রুডো দম্পতি

51

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো  সুখী দম্পতি হিসেবে পরিচিত কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগরি ট্রুডো। তবে বেশ কিছুদিন ধরে ভাঙনের সুর শোনা যাচ্ছিলো তাদের নানান কথাবার্তায়। এবার সেই গুঞ্জন সত্যি করে আলাদা হয়ে যাচ্ছেন তারা। আর এর মাধ্যমে এই দম্পতির ১৮ বছরের দাম্পত্য জীবন শেষ হবে।

বুধবার (২ আগস্ট) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ফরাসি সংবাদ সংস্থা এএফপি।

Advertisement
spot_img

এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে জাস্টিন ট্রুডো জানিয়েছেন, ‘অনেক অর্থপূর্ণ ও কঠিন কথোপকথনের পরে আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের ভালোবাসা ও একে অন্যের প্রতি সম্মান দেখানোসহ যা আমরা করেছি তা সর্বদা চলমান থাকবে।’

পোস্টের পরে কানাডার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি বিবৃতি দেওয়া হয়। সেখানে বলা হয়, ট্রুডো দম্পতি বিচ্ছেদপত্রে স্বাক্ষর করেছেন।

৫১ বছর বয়সী জাস্টিন ও ৪৮ বছর বয়সী সোফি ২০০৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি টেলিভিশনে উপস্থাপক হিসেব কাজ করতেন। বর্তমানে লিঙ্গ সমতা ও নারীদের অধিকারের মতো বিষয়গুলোতে আইনজীবী হিসেবে কাজ করছেন। স্বামী জাস্টিনের প্রচারণায় সম্মুখভাগে থাকতেন তিনি।

গত এপ্রিলে নিজের পরিবার নিয়ে খোলামেলাভাবে কথা বলেন সোফি। ওই সময় তিনি বলেছিলেন, অন্যান্য কানাডিয়ান পরিবারের মতো তার পরিবারও বিভিন্ন সমস্যার মুখোমুখি হন।

Advertisement
spot_img