যুবলীগ নেতার কবজি কাটা মামলায় যুগ্ম সম্পাদক কারাগারে

51

নাটোরে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীকে কুপিয়ে হাতের কব্জি কেটে ফেলার মামলার আসামি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলুর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

Advertisement
spot_img

আজ বৃহস্পতিবার দুপুরে নাটোর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রওশন আলম এ নির্দেশ দেন।

নাটোর জজ কোর্টের সরকারি কৌসুলি এড. সিরাজুল ইসলাম জানান, মিঠুন আলীকে কুপিয়ে হাতের কব্জি কেটে ফেলার মামলায় আদালতে হাজির হয়ে স্বেচ্ছায় জামিন আবেদন করেন ১ নম্বর আসামি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, সৈয়দ মোর্তুজা মুকুল ও সেন্টু।

আদালত শরিফুল ইসলাম রমজান, সৈয়দ মোর্তুজা মুকুল ও সেন্টুর জামিন আবেদন মঞ্জুর করলেও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত রোববার রাতে শহরের বলারিপাড়া এলাকায় পৌর ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীকে কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে। তাকে রক্ষা করতে গিয়ে আহত হয় মিঠুনের সমর্থক আরও চারজন।

এঘটনায় গত সোমবার রাতে নাটোর সদর থানায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ ৩০ জনের নামে ও অজ্ঞাত আরও ৭/৮ জনের নামে মামলা দায়ের করেন আহত মিঠুনের ছোট ভাই স্বপ্ন বাদশা। পরে ৫ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যেমে কারাগারে পাঠান পুলিশ।

আজ বৃহস্পতিবার এই মামলায় চারজন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তিনজনের জামিন মঞ্জুর করলেও একজনের জামিন নামঞ্জুর করে আদালত।

Advertisement
spot_img